সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের বরগাঁও দাবির উদ্দিন ভূঁইয়া উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা,  দোয়া ও গনভোজ বিতরণ করা হয়েছে।

গেলো বৃহস্পতিবার সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য  লিয়াকত হোসেন খোকা বক্তব্য রাখেন। এসময় তিনি  বঙ্গবন্ধু ও তার  পরিবারের  শাহাদাত বরণকারী সকলের আত্মার মাগফিরাত কামনা করেন।  তিনি বলেন পাকিস্তানি দোসররা বঙ্গবন্ধু কণ্যা আজকের প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনাকেও একাধিক বার হত্যার ঘৃণ্য অপচেষ্টা চালিয়েছিল ।

এখনো তাদের ষড়যন্ত্র ও চক্রান্ত অব্যাহত। অনুষ্ঠানে  প্রধান বক্তা ছিলেন সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারন সম্পাদক মো. নুর হোসেন মেম্বার। সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আবুল হাশেমের সভাপতিত্বে  অন্যদের মধ্যে জাতীয় পার্টি নেতা মাইন উদ্দিন মেম্বার, নুরুজ্জামান মেম্বার, খন্দকার ইসমাইল মেম্বার, রফিকুল ইসলাম মেম্বার, জাকির মেম্বার, রাশিদা মেম্বার, সংরক্ষিত আসনের সম্ভাব্য মহিলা মেম্বার প্রার্থী অজুফাসহ জাতীয় পার্টির শতাধিক নেতা-কর্মী উপস্থিত ছিলেন। পরে উপস্থিত সকলের মাঝে গনভোজ বিতরণ করা হয়।

 

 

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ