ব্রাক্ষনবাড়িয়ার বিজয়নগরে ট্রলার ডুবিতে ২২ জন নিহত, নিখোঁজ অর্ধশতাধিক

শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নরে ট্রলার ডুবে ২২জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।  উপজেলার পত্তন ইউনিয়নের লইক্যা বিলে যাত্রীবোঝাই ট্রলারের সঙ্গে বালু বোঝাই ট্রলারের মুখোমুখি সংঘর্ষে এই  ঘটনা ঘটে।

শনিবার সকালে এক শিশুর লাশসহ এখন পর্যন্ত ২২ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।  নিখোঁজ রয়েছে আরো অর্ধশতাধিক মানুষ।নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে। ট্রলার ডুবির ঘটনায় আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর নৌকাঘাট থেকে শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি সদর উপজেলার আনন্দবাজার ঘাটের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে লইসকা বিল এলাকায় বিপরীত দিকে থেকে আসা একটি বালুবোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে যাত্রীবোঝাই ট্রলারটি ডুবে যায়।

ব্রাহ্মণবাড়িয়া এসপি মো.আনিসুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান শনিবার সকালে ঘটনাস্থলের কাছে এক শিশুর লাশ পাওয়া গেছে। এ নিয়ে ২২ নৌকাডুবির ঘটনায় ২২ জনের লাশ উদ্ধার করা হলো।এ ঘটনায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে একটি তদন্ত কমিটি করা হয়েছে। নিহত প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে প্রদান করা হবে বলে জানিয়েছেন স্থানীয় প্রশাসন।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ