গাইবান্ধার সুন্দরগঞ্জে পাথাড়ী কালি মন্দিরে প্রতিমা ভাংচুর ও অগ্নিসংযোগ

গাইবান্ধার  সুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের একটি মন্দিরে থাকা দেব-দেবীর সাতটি প্রতিমা ভাংচুর করে  অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা ।  দক্ষিণ ধোপাডাঙ্গা গ্রামে ইন্দ্রারপাড় এলাকায় পাথাড়ী কালি মন্দিরে শুক্রবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

আমাদের নিজস্ব প্রতিবেদক রাশেদুল ইসলাম রাশেদ জানান,  এলাকার বিনোদন কুমার সরকার ও ফেরদৌস মিয়া গভীর রাতে মন্দিরের সামনে আগুন দেখতে পায় । এসময়  সামনে এগিয়ে গেলে সাদা পাঞ্জাবি পরা এক ব্যক্তিকে মন্দিরের ভেতরে থাকা পূজার উপকরণ নিয়ে পালিয়ে যেতে দেখেন তারা।  পরে তারা দ্রুত পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলেন। এ ঘটনায় মন্দিরের সভাপতি নারায়ণ চন্দ্র বর্মন বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে খবর পেয়ে ঘটনা স্থলে ছুটে আসেন সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও ভালোবাসি সুন্দরগঞ্জ এর প্রতিষ্ঠাতা এবং সভাপতি রেজাউল আলম রেজাসহ আবদুল হান্নান ।

এ ঘটনায় বাংলাদেশ আওয়ামী লীগ সুন্দরগঞ্জ উপজেলা শাখার পক্ষ থেকে তীব্র নিন্দা এবং জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন আওয়ামী লীগ নেতা রেজাউল আলম রেজা। এ সময় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের গাইবান্ধা জেলা শাখার সভাপতি রণজিৎ বকশি সূর্যসহ আরো অনেকে উপস্থিত ছিলেন ৷

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ