মাদারগঞ্জে মুক্তার আলী হত্যা মামলার আসামীদের বিচার দাবিতে মানববন্ধন

জামালপুরের মাদারগঞ্জে আলোচিত মুক্তার আলী হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে নিহতের স্বজন ও এলাকাবাসীর আয়োজনে উপজেলা পরিষদ চত্বর এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওবায়দুর রহমান বেলাল,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রায়হান রহমতুল্লাহ রিমু,যুবলীগের সভাপতি ফরিদুল ইসলাম,খাঁজা শাহ সুফি ইউনুছ আলী ডিগ্রি কলেজের প্রভাষক সালেহ আহম্মেদ, গুনারীতলা ইউপি সদস্য ইমরান খাঁন বাছেদ,নিহত মুক্তার আলীর ছোটভাই ও মামলার বাদী প্রভাষক মোহাম্মদ আলী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা- মুক্তার আলী হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবি জানান। মানববন্ধনের আগে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মর্কতা ইলিশায় রিছিল বরাবর স্মারকলিপি প্রদান করা করেন।

উল্লেখ যে, গত ১৬ জুলাই ফুটবল খেলায় বিজয়ীদের আনন্দ উল্লাস কে কেন্দ্র করে চরপাকেরদহ ঘোনাপাড়া ও গোপালপুরের কারুপাড়ার কয়েক যুবকের মধ্যে কথাকাটাটি হয়। কথাকাটাটির এক পর্যায়ে দু-দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে রূপ নেয়। নিহত মুক্তার আলী সংঘর্ষে ছাড়াতে কারুপাড়ার লোকদের দিক এগিয়ে গেলে উপস্থিতরা হাতে থাকা দেশীয় অস্ত্র ও লাঠিসোটা দিয়ে এলোপাথারি আঘাত করে। এতে তিনি গুরুতর আহত হোন। পরে স্বজনরা তাকে উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টার দিকে মারা যান।

এ ঘটনায় ১৭ জুলাই রাতে নিহত মুক্তার আলী ছোট ভাই প্রভাষক মোহাম্মদ আলী বাদী হয়ে সুলাইমানকে প্রধান আসামী করে ১২ জনের নাম উল্লেখ করে ও আরো ৫ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন।
৫. লিংক

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ