গাজীপুরে বঙ্গবন্ধুর ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন

গাজীপুর মহানগর কৃষক লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় গাজীপুরের হায়দ্রাবাদ এলাকায় এই কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় গাজীপুর মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল কাদির মন্ডল এর সঞ্চালনায়, সভাপতিত্ব করেন, গাজীপুর মহানগর কৃষকলীগের সভাপতি মোঃ হেলাল উদ্দিন হেলাল। আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন, অনুষ্ঠানের উদ্বোধক, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি, কৃষিবিদ সমীর চন্দ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন,গাজীপুর মহানগর কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক এবং গাজীপুর সদর মেট্টো থানা কৃষকলীগের সভাপতি, মোঃ আবু তাহের ভূঁইয়া, গাজীপুর মহানগর কৃষকলীগের দপ্তর সম্পাদক, জহিরুল ইসলাম এ ছাড়াও কেন্দ্রীয়, মহানগর, থানা ও বিভিন্ন ওয়ার্ড কৃষক লীগ,আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং এই হত্যাকাণ্ডে দায়ী ব্যক্তিদের আইনের আওতায় এনে ফাঁসির রায় কার্যকর করার দাবি জানান। আলোচনা সভা শেষে গাছের চারা লাগিয়ে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন, কেন্দ্রীয় কৃষকলীগের সভাপতি, কৃষিবিদ সমীর চন্দ

 

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ