পিছিয়ে থাকলেও নন্দীগ্রামে মমতার জয় নিয়ে নিশ্চিত তৃণমূল

পল্লী টিভি

আন্তর্জাতিক ডেস্কঃ

ভারতের পশ্চিমবঙ্গে বহুল আলোচিত বিধানসভা নির্বাচনের ভোটগণনা চলছে। আজ রবিবার (২ মে) সকাল থেকে শুরু হয়েছে গণনা। এখন পর্যন্ত পাওয়া সর্বশেষ তথ্যমতে, অনেকটাই এগিয়ে রয়েছে তৃণমূল কংগ্রেস। মোট ২০৭টি কেন্দ্রে এগিয়ে রয়েছে তারা। আর প্রধান প্রতিদ্বন্দ্বী বিজেপি এগিয়ে রয়েছে ৮১টি কেন্দ্রে। তবে চূড়ান্ত ফলাফল পেতে অপেক্ষা করতে হতে পারে সন্ধ্যা পর্যন্ত।

এদিকে, পশ্চিমবঙ্গের ব্যাটলগ্রাউন্ড বলে পরিচিত নন্দ্রীগ্রামে সকাল থেকেই এগিয়ে আছেন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। এবার সবার চোখ এই কেন্দ্রটিতে। কারণ, এখানে তার বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান রাজ্য মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। একসময় মমতার সহকর্মী ও ঘনিষ্টজন বলে পরিচিত শুভেন্দু অধিকারী। তবে সময় গড়ানোর সাথে সাথে দুই প্রার্থীর মাঝে ব্যবধান ক্রমশ কমে আসছে।

ফলে তৃণমূল শিবির এখনো মমতা বন্দোপাধ্যায়ের জয়ের ব্যাপারে মোটামুটি নিশ্চিত। তারা বলছেন, নন্দীগ্রাম ২ নম্বর ব্লকে গণনার শেষে শুভেন্দু এগিয়ে আছে ঠিকই। কিন্তু এখনো ১ নম্বর ব্লকে ভোট গণনা শুরু হয়নি। আর সেটিতে এগিয়ে থেকে জয় নিশ্চিত করবেন দিদি।

রাজ্যের বর্তমান মন্ত্রী ও তৃণমূল নেতা ফিরহাদ হাকিম বলেন, জয়ের ব্যাপারে নিশ্চিত হলেও এবার কোনো বিজয় মিছিল হবে না। রাজ্যে অনেক মানুষ করোনায় মারা যাচ্ছেন, আমার আত্মীয়ও মারা গেছেন। তাই এবার আর আনন্দ করার মতো মানসিক অবস্থা নেই কারো।

নন্দীগ্রামের ফলাফল প্রসঙ্গে তিনি বলেন, শুভেন্দু অধিকারীর কাছে মমতা বন্দোপাধ্যায় পিছিয়ে থাকলেও দুশ্চিন্তার কোনো কারণ নেই। আমরা কাজ করছি এবং তৃতীয়বারের মতো মুখ্যমন্ত্রী হতে যাচ্ছেন মমতা।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ