ফেসবুক আইডি হ্যাক করাকে কেন্দ্র করে মারপিট, নারীসহ আহত ৩

পল্লী টিভি

নিজস্ব প্রতিবেদকঃ

টাঙ্গাইলের নাগরপুরে ফেসবুককে কেন্দ্র করে সালিশি বৈঠকে নারীকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নারী ও পুরুষসহ ৩ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার (১ মে) বিকালে উপজেলার মীরনগর গ্রামে। ভুক্তভোগীরা ‘৯৯৯’- এ ফোন দিলে

নাগরপুর থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে তাদের উদ্ধার করেন। পরে গ্রামবাসীরা আহতদের নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ বিষয়ে থানায় অভিযোগ করলেও আসামিদের গ্রেফতারে পুলিশের তেমন আগ্রহ নেই ।

এলাকাবাসী ও অভিযোগের সূত্রে জানা যায়, গত ২২ এপ্রিল ফেসবুক আইডি হ্যাক করাকে কেন্দ্র করে বিবাদীগণ শফিকুলের বাড়ি গিয়ে নারীদের মারপিট করে । ভূক্তভোগীরা ৯৯৯ এ ফোন দিয়ে পুলিশের সহযোগীতা চায়। তাদের চিৎকারে এলাকাবাসী ও পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে নাগরপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় গত ২৪ এপ্রিল ইউপি সদস্য হেলালের সভাপতিত্বে ও সাবেক ইউপি সদস্য মো. মজিবর রহমানে পরিচলনায় বিকালে সালিশ বৈঠক বসে। বৈঠকে বিবাদীরা পরিকল্পিত ভাবে শত শত মানুষের সামনে ২ নারীকে মারধর করে।

মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরে। এ ঘটনায় নাগরপুর থানায় একটি অভিযোগ করলে পুলিশ এখন পর্যন্ত আসামিদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা গ্রহণ করনি বলে অভিযোগ ভূক্তভোগি পরিবারের।

এ ব্যাপারে নাগরপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আনিসুর রহমান বলেন, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। মেডিকেল রির্পোট হাতে পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সালিশ বৈঠকের সভপতি ইউপি সদস্য হেলাল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অনাকাক্ষিত ভাবে ঘটনাটি ঘটেছে । সালিশ বৈঠকে তারা মারপিট করবে এটা জানলে মিমাংসায় বসতাম না।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ