মানিকগঞ্জে বাবাকে পিটিয়ে হত্যা, ছেলে পলাতক

পল্লী টিভি

নিজস্ব প্রতিবেদকঃ

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দনপুর গ্রামে সেলিম হোসেন খোকন (৫০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে নিহতের নিজ  পুত্র কাউছার হোসেন (২২) ঘরের ভিতরে এ ঘটনা ঘটান। নিহত সেলিম হোসেন খোকন ওই গ্রামের মৃত ফালান ড্রাইভারের পুত্র ও ৫ সন্তানের জনক।

জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে সেলিম হোসেন খোকনকে তার দ্বিতীয় পুত্র কাউছার লোহার রড় দিয়ে পিটিয়ে হত্যা করে। খবর পেয়ে প্রতিবেশিরা এগিয়ে এলে সে পালিয়ে যায়।

নিহতের বোন মমতাজ বেগম বলেন, আমার ভাই ইতিপূর্বে গাড়ির ড্রাইভার ছিলেন। গত ৭ মাস ধরে প্যারালাইসিস হয়ে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। বর্তমানে তিনি অনেকটা সুস্থ। তার ছেলে কাউছার এবং স্ত্রী আসমা ঘরের ভিতর তার শয়ন কক্ষে তাকে পিটিয়ে হত্যা করে। ৬ বছরের ভাতিজি খাদিজার কাছ থেকে খবর পেয়ে আমি লোকজন নিয়ে ঘটনাস্থলে গেলে খুনি কাউছার আমাকেও হত্যার ভয় দেখিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা জানান,  অভিযুক্ত কাউছার পেশায় পাত্তিমিস্ত্রি হলেও মাদকাসক্ত ছিলেন। এ নিয়ে তাদের অভার-অনটনের সংসারে প্রতিনিয়ত ঝগড়া-ঝাটি লেগেই থাকতো।

এ ব্যাপারে শাশ্নিপুর (বাঘুলি) তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ লুৎফর রহমান বলেন,  লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ