বাড়ি থেকে বাস চালককে ডেকে,গলা কেটে হত্যা

পল্লী টিভি

নিজস্ব প্রতিবেদকঃ

সাভারে বাড়ি থেকে ডেকে এনে রাজিব শেখ (২৬) নামে এক বাস চালককে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় হত্যাকারী ভ্যান চালককে আটক করেছে পুলিশ। রবিবার (২৫ এপ্রিল) ভোরে সাভারের আনন্দপুর এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ভোরে সাভারের আনন্দপুর মহল্লার আনিস শেখের ছেলে বাস চালক রাজিব শেখকে বাড়ি থেকে মোবাইল ফোনে ডেকে আনেন প্রতিবেশী ভ্যান চালক নাজিম মন্ডল। পরে তাকে একটি বাগানে নিয়ে রামদা দিয়ে গলা কেটে হত্যা করে নাজিম মন্ডল। এসময় হত্যাকারী পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশের কাছে সোর্পদ করে।

পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। পুলিশ এসময় ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি রামদা উদ্ধার করেছে পুলিশ। তবে কি কারণে ওই বাস চালককে হত্যা করা হয়েছে নিহতের পরিবারের সদস্যরা বলতে পারেনিএদিকে পুলিশ বলছে, মাদক সেবনকে কেন্দ্র করে ওই বাস চালককে হত্যা করেছে ভ্যান চালক। নিহত ওই বাস চালকের বাড়ি মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মুন্সিকান্দি গ্রামে। আটক হত্যাকারী রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার পাঁচুরিয়া গ্রামের কাদের মন্ডলের ছেলে।

এবিষয়ে সাভার মডেল থানার এস আই এস এম নুরুল কাদির সৈকত বলেন, ওই বাস চালকের হত্যাকাণ্ডের বিষয়টি তারা আরও গভীর ভাবে তদন্ত করে দেখছেন। এ ঘটনায় মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ