ফরিদপুর জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ, আহত ৪

পল্লী টিভি

ফরিদপুর শহরের হাড়োকান্দি এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৪ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হলেও পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি।

থানায় অভিযোগ সূত্রে জানা গেছে, শহরের পৌরসভার হাড়োকান্দি এলাকার জনৈক হাজী মোঃ আবুল বাসারের সাথে একই এলাকার সেন্টু মিয়া গংদের সাথে জমি সংক্রান্ত বিরোধ ও মামলা চলছিল। শনিবার বিকেলে বিরোধপূর্ণ জমিতে বিবাদী সেন্টু মিয়া গংয়েরা বালু ফেলতে থাকলে আবুল বাসার বাধা প্রদান করেন। এরই জের সেন্টু মিয়া ও তার লোকজন আবুল বাসারের উপর হামলা চালায়। পরবর্তীতে তারা রামদা, ছ্যান ও লাঠিসোটা নিয়ে আবুল বাসারের পরিবারের অন্য সদস্যদের উপর হামলা করে। হামলাকারীরা এলোপাথারী ভাবে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে রফিক মিয়া, সিয়াম, মফিজুল ইসলাম ও নাজমা বাসারকে। আহত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় সেন্টু মিয়া, শান্ত মিয়া, জাহিদ শেখ, নাননু মিয়া, জুম্মান শেখ, নজরুল শেখ, জাহাঙ্গীর, বাবু মিয়াকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়।

মামলার বাদী হাজী মোঃ আবুল বাসার জানান, তাকেসহ পরিবারের অন্য সদস্যদের কুপিয়ে ও পিটিয়ে মারাত্মকভাবে আহত করার পর এখন তারা হুমকি দিয়ে বলছে, এলাকায় থাকতে হলে অভিযোগ তুলে নিতে হবে। সন্ত্রাসী হামলার পর ফের হামলার আশংকায় পরিবার পরিজন নিয়ে আতংকের মধ্যে দিন কাটাতে হচ্ছে বলে জানান তিনি।

কোতয়ালী থানার ওসি জানান, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সাথে জড়িতদের আটকে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ