জাপা চেয়ারম্যানের উপদেষ্টার মায়ের ইন্তেকাল

পল্লী টিভি

নিজস্ব প্রতিবেদকঃ

জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়ের মাতা হোসনে আরা বেগম (৭৮) শুক্রবার মধ্যরাতে রাজধানীর উত্তরায় লুবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি…. রাজিউন।

তিনি দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গিয়েছেন। হোসনে আরা বেগম বাংলা‌দেশ ব্যাং‌কের প্রয়াত প‌রিচালক নজরুল ইসলাম সা‌হে‌বের সহধ‌র্মিনী এবং বনানী ম‌ডেল স্কু‌লের অন্যতম প্র‌তিষ্ঠাতা  ছিলেন।

হোসনে আরা বেগম বনানীস্থ নিজ বাসায় ম্যা‌সিভ ব্রেণ স্ট্রে‌াক ও ম্যা‌সিভ হার্ট এ্যাটাক করে দুই‌দিন উত্তরা লুবানা জেনা‌রেল হাসপাতা‌লে লাইফ সা‌পো‌র্টে ছিলেন।

মরহুমার নামাজের জানাজা আজ শনিবার সকা‌লে রংপুর কর‌মিয়া মাদ্রাসা মস‌জিদ প্রাঙ্গ‌নে অনুষ্ঠিত হয়। জানাযা শে‌ষে মরহুমাকে রংপু‌রের নূরপুর কবরস্থা‌নে পিতামাতার পা‌শে দাফন করা হয়।

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের কাদের এমপি জয়ের মাতা হোসনে আরা বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোক বার্তায় তিনি বলেন, হাসিবুল ইসলাম জয়ের মাতা হোসনে আরা বেগম একজন ধর্মভীরু , সদালাপী, বিনয়ী ও পরোপকারী মানুষ ছিলেন। তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ