একা পেয়ে তরুণীকে ধর্ষণ, পলাতক আসামি গ্রেফতার

পল্লী টিভি

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার আশুলিয়ায় ঘরে ঢুকে এক তরুণীকে ধর্ষণের ঘটনায় মো. ইমন সরদার (১৯) নামে পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৪। ভুক্তভোগী তরুণী চাকরির সন্ধানে গ্রামের বাড়ি থেকে আশুলিয়ায় এসেছিলেন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে র‍্যাব-৪-এর সহকারী পরিচালক ও সহকারী পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী এ তথ্য জানান।

তিনি জানান, গত ১৮ এপ্রিল আশুলিয়ার বাইপাইল নামাপাড়া এলাকায় এক তরুণীর ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের ঘটনা ঘটনায় স্থানীয় ও জাতীয় পর্যায়ের বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর ঘটনা হিসেবে ব্যাপকভাবে প্রচার করা হয়। যার ফলশ্রুতিতে সংশ্লিষ্ট এলাকায় আলোড়ন সৃষ্টি হয়।

এ ঘটনার প্রেক্ষিতে ভুক্তভোগীর পরিবার ইমন হোসেন নামে এক তরুণকে আসামি করে ১৯ এপ্রিল আশুলিয়া থানায় নিয়মিত মামলা হয়। মামলার পর স্থানীয় পুলিশের পাশাপাশি র‍্যাব মামলাটির ছায়া তদন্ত শুরু করে।

ঘটনার বিবরণ ও স্থানীয় তদন্তে জানা যায় যে, ভুক্তভোগী নারী প্রায় তিন সপ্তাহ আগে চাকরির সন্ধ্যানে গ্রামের বাড়ি থেকে আশুলিয়ায় তার মামাতো বোন ও ভগ্নিপতির নিচতলা ভাড়া বাসায় আসেন। ঘটনার দিন বাসায় কেউ না থাকার সুযোগে একই বাসার দ্বিতীয় তলায় বসবাসরত ইমন জোর করে ঘরে ঢুকে তরুণীকে ধর্ষণ করে।

এ সময় তরুণীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসার আগেই ধর্ষণকারী ইমন পালিয়ে যায়। এরপর থেকেই র‍্যাব-৪-এর একটি বিশেষ দল পলাতক আসামিকে গ্রেফতারের জন্য কার্যক্রম শুরু করে। এরই ধারাবাহিকতায় বুধবার (২১ এপ্রিল) রাতে আশুলিয়ায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক আসামি ইমনকে গ্রেফতার করা হয়।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ