সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ খালিদুর রহমান এর মৃত্যুতে- জিএম কাদের এর শোক

নিজস্ব প্রতিবেদকঃ

সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক খালিদুর রহমান আজ আনুমানিক সময় ভোর ছয়টায় ব্রাইন সমস্যা জনিত কারণে সাতক্ষীরায় চায়না বাংলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজেঊন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর। খালেদুর রহমানের মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি গভীর শোক ও দু:খ প্রকাশ করেন।

তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

অনূরূপ এক শোকবার্তায় জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু মরহুমের রূহের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

তার মৃত্যুতে আরও  শোক ও শোকাহত পরিবারের সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়ামের অন্যতম সদস্য সৈয়দ দিদার বখ্ত, জাতীয় পার্টি সাতক্ষীরা জেলা শাখার সভাপতি শেখ আজহার হোসেন, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, সহ সভাপতি নুরুল ইসলাম, নজরুল ইসলাম, এস এম আলাউদ্দিন, মাহবুবর রহমান, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার জাহিদ তপন, সাধারণ সম্পাদক শরিফুজ্জামান বিপুল।

তিনি মৃ্ত্যুকালে ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ আজ জোহর বাদ সাতক্ষীরা সদর হাসপাতাল জামে মসজিদে অনুষ্ঠিত হবে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ