আওয়ামী লীগ থেকে কাদের মির্জার পদত্যাগ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ আওয়ামী লীগের সদস্যপদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন বসুরহাটের পৌর মেয়র আবদুল কাদের মির্জা।  বুধবার (৩১ মার্চ) দুপুরে, নিজের ফেইসবুকে এক স্ট্যাটাসে এ ঘোষণা দেন তিনি।
স্ট্যাটাসে তিনি উল্লেখ করেন, আমি কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে পদত্যাগ করলাম। ভবিষ্যতে কোনো রকম কোনো জনপ্রতিনিধি নির্বাচনে অংশগ্রহণ করব না। ভবিষ্যতে আমি কোনো রকম কোনো দলীয় পদ-পদবির দায়িত্ব নেব না এ বিষয়ে তিনি  আরো জানান, তার ভাই সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে তার ওপর অত্যাচার ও নির্যাতন চালাচ্ছে আওয়ামী লীগ। এসব নির্যতান ও অপমান সহ্য করতে না পেরে তিনি দল থেকে পতদ্যাগের সিদ্ধান্ত নিয়েছেন।এর আগে তিনি, দুপুর ১২টার দিকে নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে একই ঘোষণা দেন মির্জা কাদের।এ সময় তিনি বলেন, অতীতে যে প্রতিশ্রুতি গুলো দিয়েছি তা রক্ষা করে আমি বিদায় নিতে চাই। প্রশ্নবিদ্ধ আমি আর হোতে চাই না কিন্তু আমি যে দল থেকে বিদায় নিচ্ছি। এতা দিন আ.লীগের মির্জা ছিলাম। আওয়ামী লীগের মির্জা আজ থেকে আমি নেই। কোন শক্তি আমাকে আর আওয়ামী লীগের মির্জা বানাতে পারবেনা।
উল্লেখ্য, কাদের মির্জা কোম্পানীগঞ্জ উপজেলা অওয়ামী লীগের দুই নম্বর সদস্য থেকে ২৭ বছরের উপরে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছে।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ