২ ওভার পর বাংলাদেশের টার্গেট পাল্টে দিলো ম্যাচ রেফারি

নেপিয়ারে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বৃষ্টির কারণে প্রথম ইনিংস অসমাপ্ত ছিলো। তবে কিউইদের আর ব্যাট করতে হয়নি। বৃষ্টি আইনে টাইগারদের সামনে ১৪৮ রানের টার্গেট দেওয়া হয়েছিলো। কিন্তু খেলা দুই ওভার গড়াতেই স্থগিত করেন ম্যাচ রেফারি। এরপর টাইগারদের টার্গেট বদলে ১৭০ করে দেন তিনি। এইজন্য তারা পেয়েছে ১৬ ওভার।

প্রথম ইনিংসে কিউই ব্যাটসম্যানদের দ্রুত আউট করতে পারলেও পরবর্তিতে আর কাজে লাগাতে পারেনি। মিডল অর্ডার ব্যাটসম্যানদের কল্যাণে বড় সংগ্রহ করেছে নিউজিল্যান্ড।

আগে উইকেট ফেলেও রান আটকাতে পারলো না বোলাররা

কিউই ব্যাটসম্যানদের চাপে রাখলেও ম্যাচ যত গড়িয়েছে তত খেলার নিয়ন্ত্রণ হারিয়েছে বাংলাদেশের বোলাররা। ১২ ওভারের নিউজিল্যান্ডের প্রথম ৪ জন ব্যাটসম্যান আউট হলে কিছুটা পিছিয়ে পড়ে নিউজিল্যান্ড। পরে বৃষ্টির কারণে কিছু সময়ের জন্য খেলা স্থগিত হয়।

বৃষ্টি কমে খেলা পুনরায় শুর হলে দেয়াল হয়ে দাঁড়ায় গ্লেন ফিলিপস, ডারিল মিশেল। দুইজনের আক্রমণাত্মক ব্যাটিংয়ে ১৮ ওভার শেষ হওয়ার আগেই স্বাগতিকদের স্কোর গিয়ে দাঁড়ায় ১৭৩ রানে। এসময় ফিলিপ ৩১ বলে ৫৮ রানের ঝড়ো ইনিংস খেলেছেন। তার সঙ্গে থাকা মিশলে করেন ১৬ বলে ৩৪ রান। এরপর আবার বৃষ্টির কারণে খেলা স্থগিত করেছেন আম্প্যায়াররা।

পাঠকের মতামত

আরো খবর

ফেসবুকে আমরা

আমাদের অ্যান্ড্রয়েড অ্যাপ